October 14, 2024, 9:15 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

অস্ট্রেলিয়ায় আনুশকার প্রথম বিবাহবার্ষিকী

অস্ট্রেলিয়ায় আনুশকার প্রথম বিবাহবার্ষিকী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিবাহিত জীবনের একটি বিশেষ মাইলফলক স্পর্শ করতে যাচ্ছেন বলিউড সুন্দরী আনুশকা শর্মা ও ক্রিকেট তারকা বিরাট কোহলি। আগামি ১১ ডিসেম্বর প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করবেন এই অভিনেতা-ক্রিকেটার যুগল। আর রোমান্টিক খবর হলো, বিশেষ এই দিনটি অস্ট্রেলিয়ায় উদযাপনের পরিকল্পনা করেছেন এ যুগল। ডিসেম্বরে ক্রিকেট সফরে অস্ট্রেলিয়ায় থাকবেন পৃথিবীর অন্যতম সেরা ব্যাটসম্যান ও আনুশকার ‘পৃথিবীসেরা পুরুষ’ বিরাট কোহলি। অন্যদিকে আসন্ন ‘জিরো’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত থাকবেন ‘পিকে’ খ্যাত আনুশকা শর্মা। ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। এর মাত্র ১০দিন আগেই তাঁদের বিবাহবার্ষিকী। অভিনয় আর ক্রিকেট নিয়ে যতই ব্যস্ততা থাকুক, বিশেষ এ দিনে বিশেষ সময় কাটাবেন এ জুটি। আনুশকা-কোহলির এক বন্ধুর বরাত দিয়ে সংবাদমাধ্যম ডিএনএ জানিয়েছে, “কয়েক মাস আগেই এই ভ্রমণের পরিকল্পনা করে রেখেছেন আনুশকা। আর ‘জিরো’ টিম জানে, ডিসেম্বরে বিশেষ দিন উদযাপনের জন্য আনুশকা কয়েকদিন ছুটি কাটাবেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলবে ভারতের ক্রিকেট দল এবং স্বামী বিরাটের সঙ্গে কয়েকদিনের জন্য যোগ দেবেন আনুশকা। বিবাহবার্ষিকী উদযাপনের পর তিনি ভারতে ফিরবেন। ব্যস্ত শিডিউল থাকা সত্ত্বেও বিশেষ এই সময়ে তাঁদের যৌথতার জন্যই কেবল অনুমতি দেওয়া হয়েছে।

ওই বন্ধু ডিএনএকে আরো বলেন, “শাহরুখ খানের পরিকল্পনা ছিল, আনুশকাকে সাথে নিয়ে ছবিটির অতিরিক্ত প্রচারণা চালাবেন। তবে নভেম্বরের মধ্যেই নির্ধারিত সব কার্যক্রম শেষ করবেন আনুশকা। ‘সুই ধাগা : মেইড ইন ইন্ডিয়া’ ছবির পর মাসজুড়ে ‘জিরো’র প্রচারণা চালাচ্ছেন আনুশকা।

গত বছর ইতালিতে হিন্দু রীতিতে বিয়ে করেন আনুশকা ও বিরাট। বেশ গোপনীয়তার সাথে বিয়ে হয় তাঁদের। বলা হয়, অন্যান্য তারকাদের মধ্যে সবচেয়ে পরিকল্পিত বিয়ে করেছেন আনুশকা-বিরাট।

আনুশকা ও বিরাট একে-অপরের প্রতি ভালোবাসা প্রকাশে কোনো কার্পণ্য করেন না। বিয়ের পর এটাই প্রথম বিদেশ ভ্রমণ হচ্ছে না এ যুগলের। গত জুলাইয়ে টিম ইন্ডিয়া যখন ইংল্যান্ড সফরে গিয়েছিল, তখন স্বামীকে দর্শকসারি থেকে উৎসাহ ও প্রেরণা দেন আনুশকা। লন্ডনে তাঁরা বিভিন্ন খাবার চেখে দেখেন, ঘুরে বেড়ান এ প্রান্ত ও প্রান্ত; আর সেসব ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে ভক্তদের মন জয় করেন। তবে স্বামীকে নিয়ে ‘বাড়াবাড়ির’ জন্য অন্তর্জালে কম বিদ্রুপের শিকার হতে হয়নি আনুশকাকে। তবে এসব থোড়াই কেয়ার করেন তিনি।

এক সাক্ষাৎকারে বিরাটকে পৃথিবীর সেরা ব্যাটসম্যান বলা হলে আনুশকা তাৎক্ষণিক উত্তর দিয়েছিলেন, তাঁর চোখে ‘পৃথিবীর সেরা পুরুষ কোহলি’।

আনুশকা শর্মা এখন ‘জিরো’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ ছবিতে রয়েছেন তাঁর ‘জব তক হ্যায় জান’ সহ-অভিনেতা শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। সেরিব্রাল পালসি রোগে আক্রান্ত বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন আনুশকা। আর বামন চরিত্রে অভিনয় করেছেন বাউয়া সিং ওরফে শাহরুখ। মদারু নারীর চরিত্রে দর্শককে মাতাল করবেন আবেদনময়ী ক্যাটরিনা।

Share Button

     এ জাতীয় আরো খবর